Over 10 years we help companies reach their financial and branding goals. Engitech is a values-driven technology agency dedicated.

Gallery

Contacts

411 University St, Seattle, USA

engitech@oceanthemes.net

+1 -800-456-478-23

Uncategorized

চিফ ওয়ান্ডার প্রতিযোগিতার তুলনায় বিটা রে খরচ

আমরা তাদের সকলের ফলে উপভোগ করার মতো অবস্থানে ছিলাম, এই স্থানীয় একটি যুদ্ধ অঞ্চলের স্থান ব্যতীত, যেটি বিটা আনুষ্ঠানিকভাবে চালু হওয়ার ইভেন্টে যোগ করা হয়। পিসি এবং এক্সবক্স ওয়ান-এর জন্য যারা অ্যাভ েঞ্জারশাস কী অফার করবে তা সম্পূর্ণ বিনামূল্যে দেখার জন্য স্কোর করার জন্য অপেক্ষা করছে তাদের অংশগ্রহণের জন্য খুব বেশি সময় নেই, দ্বিতীয় শুক্রবার আপনার সমস্ত প্ল্যাটফর্মে আবিষ্কার বিটা গেমে প্রবেশ করার জন্য। সপ্তাহান্তে উভয় ক্ষেত্রেই নতুন প্যাটার্ন উপভোগ করা, স্কয়ার পেশাদারদের তাড়াতাড়ি বিটা অ্যাক্সেসিবিলিটি দেবে বলে ভবিষ্যদ্বাণী করা বুদ্ধিমানের বলে মনে https://americanmarvel.org/bn/ হচ্ছে, তাই যারা আপনার অনলাইন গেমে আটকে থাকার জন্য দাবি করছেন তাদের মনোযোগ মুক্ত রাখা উচিত। আপনার কাছে প্রায় তিনটি অবকাশ থাকবে পেশাদারদের অভিজ্ঞতা লাভ করার জন্য যখন আয়রন কিড, হাল্ক, কালো রঙের বিধবা এবং আরও অনেক কিছু কিন্তু পছন্দের প্ল্যাটফর্মের উপর নির্ভরশীল, মার্ভেলস অ্যাভেঞ্জারদের মধ্যে আপনার সময় প্রায়শই আলাদা হয়। যারা আপনার PS4-এ ভিডিও গেমটি আগে থেকে কিনেছেন তারা তাড়াতাড়ি অ্যাক্সেস পাবেন, তারপরে Xbox 360 কনসোল এবং ডেস্কটপ লোকেদের কাছ থেকে অনুসৃত হবে, কিন্তু আপনি যদি Marvel’s Avengers beta-এর জন্য আপনার কাছে থাকা সমস্ত কিছু শিখতে পারেন, উদাহরণ স্বরূপ এবং আপনি কী আশা করবেন, পড়তে থাকুন

marvel beta apk download

  • মিস জোন হল দ্রুত উদ্দেশ্য যার শুধুমাত্র একটি লক্ষ্য থাকে, উদাহরণস্বরূপ একটি উচ্চ মূল্যের লক্ষ্যকে জয় করা অন্যথায় একটি সমালোচনামূলক A great.I.Yards কে নাশকতা করা। ব্যবসা
  • 2020 সালের নভেম্বরের বারো তারিখে, নতুন প্লেস্টেশন 5 মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, মেক্সিকো, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, জাপান এবং আপনি দক্ষিণ কোরিয়াতে মুক্তি পাবে।
  • যেহেতু আমি অন্য কাউকে ব্যবহার করে অবিশ্বাস্যভাবে অল্প পরিমাণ সময় ব্যয় করেছি, সম্পর্কগুলি বিস্ময়কর কাজ করেছে, তবে যখনই অগাস্টে পেশাদারদের অনেক বড় ব্যান্ডের জন্য ক্রিস্টাল ক্যারেক্টার নতুন বিটা খুলবে তখনই আসল চেষ্টা আসতে পারে।
  • পরবর্তী নেমপ্লেটটি মঞ্জুর করা হয়েছে যাতে আপনি অংশগ্রহণকারীদের প্রায় তিনটি ক্ষতির এলাকার চাহিদা পূরণ করতে পারেন।
  • “আপনি সরাসরি ডুব দিতে বলতে পারেন এবং আপনি বন্ধু এবং পরিবারকে অন্বেষণ করবেন,” লোকটি আমাকে বলেছিল। “এটা আমাদের সকলের জন্য অত্যাবশ্যক ছিল যে ব্যক্তিরা অ্যাথলিট বিকল্পগুলি লিখেছিলেন; বেশ কয়েকটি মূল পোশাক রয়েছে এবং আপনি উন্নতি করবেন যা আপনি কেবল প্রচারে পাবেন।”
  • যেহেতু আপনি গেমের বিষয়ে টপ আপ করেন, আপনি দক্ষতার গাছে যাওয়ার জন্য দক্ষতার পয়েন্ট পান যখন আপনি সামগ্রিক গেমের অগণিত তথ্য প্রায়শই কিছু অন্যান্য বিট সংস্থান আপডেট করতে ব্যবহৃত হয়।

আপনার অ্যাভেঞ্জারস গেমের কাহিনীটি দৃশ্যত বিভিন্ন অদ্ভুত এবং অনেক কারণের জন্য সম্পূর্ণ বিপর্যস্ত। ক্রিস্টাল ব্যক্তিত্বের উপর কেন্দ্রীভূত, আপনার-ডিসপ্লে কাজের উপর ভিত্তি করে চলচ্চিত্রের অক্ষরগুলি বেছে নেওয়া হয়নি। টিমওয়ার্কের পরিবর্তে যা আপনি এনভায়রনমেন্টের সবচেয়ে শক্তিশালী হিরোদের থেকে অনুমান করবেন, তাদের প্রায় সমস্ত লড়াইয়ের ব্যক্তিগত উপাদান ছিল। Marvel’s Avengers, একটি জীবন্ত-অ্যাকশন চরিত্র-অভিজ্ঞতার খেলা, সম্পূর্ণ অনন্য জমিতে নির্মিত হবে। যতদূর পর্যন্ত তাজা যুদ্ধ নিজেই যায়, আপনার পদক্ষেপে একটি আনন্দদায়ক প্রবাহ রয়েছে, এবং এটি এখন পর্যন্ত মসৃণ বলে মনে হচ্ছে, কারণ আপনি এমন একটি পিরিয়ডের সংমিশ্রণকে চেইন করেছেন যেখানে ব্ল্যাক উইডো, কমলা খান, আয়রন-ম্যান এবং আপনি হাল্ক করবেন।

নতুন বন্ধ বিটা ফেজ সম্ভবত একটি মহান নির্দিষ্ট অঞ্চলের মানুষের কাছে অ্যাক্সেসযোগ্য হতে পারে। আপনি তাদের সাইটে তাদের পেতে চেষ্টা করতে পরীক্ষা করতে পারেন যেখানে আপনি একটি ‘সাইন আপ এখানে’ লিঙ্ক দেখতে পাবেন। লিডার ফ্লাইটের পিছনে ডিপার্টমেন্ট এইচ-এর অতিরিক্ত দল থেকে বিটা ট্রিপ উল্লেখ করা হয়েছিল।

আমরা বেশ কিছু নতুন অ্যাভেঞ্জারের ক্ষমতাগুলি থেকেও একবার দেখে নিতে সক্ষম হব, উদাহরণস্বরূপ টেক এবং আপনি অন্তর্নিহিত ফলাফলগুলি ছাড়াও রেঞ্জড পিরিয়ডস করতে পারেন৷ আপনি যদি এই প্রোফাইলে কোনও স্থানের সময়কাল না থাকেন, ক্রিস্টাল ফিগার বৈশিষ্ট্যগুলি সর্বশেষ ভিডিও গেমে একটি নির্দিষ্ট যুদ্ধ অঞ্চলের রূপরেখা দেয় যা করতে দুই ঘন্টার মতো সময় লাগে। ফুল-লঞ্চ কমব্যাট জোনগুলিকে স্যান্ডউইচ-ধরনের পাশাপাশি ‘আইকনিক মিশন’-এও বিভক্ত করা যেতে পারে যা চ্যাম্পিয়ন রিপোর্টগুলিতে মনোনিবেশ করে এবং আপনি ‘ফ্যাকশন মিশন’ দেখতে পারেন যে অ্যাভেঞ্জাররা তাদের অংশীদারদের অনুমতি দিচ্ছে। আপনার নিজের উদ্দেশ্যগুলির একটি ন্যূনতম হাল্কের উপর মনোনিবেশ করে এবং আপনি কমলা খান করতে পারেন, যা আমাদেরকে স্বতন্ত্র চেহারার অধিকারী হওয়ার জন্য কিছুটা আবিষ্কার করবে।

এটা স্পষ্ট যে আপনার সুবিধার বৈশিষ্ট্যগুলি এই নায়কদের বেশিরভাগই প্রকৃত হয়ে উঠতে পর্যাপ্ত সময় ইনস্টল করেছে যে তারা কোনও খেলোয়াড় বা AI-এর বিষয় হয়ে উঠছে কিনা তা বিবেচনা করে না। যাইহোক, আমি নতুন গেমের হ্যান্ডেল এবং ইমেলগুলির একজন ভক্ত হতে পেরেছি, বিশেষ করে যখন আমি সেগুলি তৈরি করছি। মার্ভেলের অ্যাভেঞ্জার আছে এমন অনেক অজানা আছে, কিন্তু অনলাইন গেমের আরও ভালো অনুভূতি সহ, আপনি এমন উপাদানগুলি খুঁজে পাবেন যা আশাব্যঞ্জক হবে। মার্ভেলের অ্যাভেঞ্জারস, যা এখন বিটাতে রয়েছে, কেবলমাত্র প্লেস্টেশন 4 এর অধিকারী হতে চলেছে।

SnapI ইতিমধ্যেই এক,800 ধাপে পৌঁছেছি, আমরা আমার ব্যক্তিগত খুব প্রথম দিকের সোনা খরচ করেছিলাম, হয়তো বান্ডেল নয়, যা সম্ভবত ভুল ছিল। এইভাবে আমি সর্বদা “সম্ভবত সর্বাধিক না” হয়েছি তবুও এখনও অর্ধেক সত্যের চেয়ে কিছুটা বেশি সেখানে বলা হবে, এটি প্রদর্শিত হয়। প্রশ্ন অনুরাগী এবং কেউ একটি ছোট মাল্টিপ্লেয়ার একটি জগাখিচুড়ি খুঁজছেন স্বাভাবিকভাবেই এটি একটি যেতে দিতে হবে — আমি আবার 2য় সপ্তাহান্তের মধ্যে হ্যাঁ বাউন্স করতে যাচ্ছি. আপনি যে নতুন বিবৃতিতে Spidey পারফর্ম করবেন তা নিশ্চিতভাবে PS4-এ যোগদান করুন এবং আপনি বিনামূল্যে PS5 ব্র্যান্ডগুলি আমাকে রোমাঞ্চিত সহ সাহায্য করেছে, এমনকি যদি Escayg যাচাই করে থাকে যে এটি 2018-এর স্পাইডার-ম্যান বা নিম্নলিখিত কিলোমিটারের মোরালেস গেমের নতুন প্রোফাইলের মতো নয়। “আমাদের যে বিভিন্ন পোস্টগুলি বিবেচনা করা হয়েছে সেগুলি আপনার মধ্যে কিছুকে পুনরাবৃত্ত হওয়ার জন্য সরিয়ে দেয়।” আয়রন ম্যান ভিআর 2010 সালে আরও নিমগ্ন উপায়ে এটি করেছে বা না করেছে, আয়রন ম্যান পর্যন্ত উড়ে যাওয়ার জন্য এটি আনন্দদায়ক।

আমরা আপনাকে আরও অনেক কিছু আবিষ্কার করার আগে এটি করার পরামর্শ দিচ্ছি ব্যাটল টেবিল পোস্টগুলি খেলার আগে কারণ আপনি যখন আপনার সংরক্ষণ গেমগুলি মুছে ফেলবেন, তখন সমস্ত অগ্রগতি অনুপস্থিত থাকবে। আপনি যুদ্ধের ডাইনিং টেবিল খোলার পরে, বিখ্যাত মিশনগুলি ব্যতীত আপনার পছন্দসই প্রায় যে কোনও প্রোফাইলের সাথে আপনার চয়ন করা যে কোনও কেনাকাটায় মিশনে শুরু করার জন্য আপনি মোটামুটি নির্দোষ, এবং এটির জন্য আপনাকে একটি নির্দিষ্ট নায়কের কারণে উপভোগ করতে হবে। নতুন বিটা একটি ভাল হাল্ক-কেন্দ্রিক কিংবদন্তি মিশন বলে মনে হয়েছিল একটি উত্সাহী লক্ষ্য সুবিধার জন্য নতুন জেড বড় বিরতি লক্ষ্য করার জন্য যাতে আপনি দলের গামা রশ্মির চেহারা নষ্ট করতে পারেন। লিজেন্ডারি মিশনে আরও গল্প বলা আছে অন্যান্য দ্বন্দ্বের ক্ষেত্রের থেকে ভিন্ন এবং আপনি শেড এরিয়া আইটেমগুলিকে সংক্ষিপ্ত করতে পারেন, যা শেষ পর্যন্ত কিছুটা কম অসামান্য।

মার্ভেলবেট উপস্থাপন করা হচ্ছে

ওয়ারজোনগুলির মধ্যে লুট রয়েছে এমন বাঙ্কারগুলি অন্তর্ভুক্ত করে এবং আপনি সংগ্রহযোগ্য কমিকস করতে পারেন এবং পেশাদারদের সনাক্ত করতে পাজলগুলি সমাধান করতে হবে৷ কিন্তু না, বিটা সম্পর্কে এটি অফার করা হিরো উদ্দেশ্যগুলির মাধ্যমে একটি এককভাবে ভ্রমণ। আপনি তাদের সংরক্ষণ তদন্ত মুছে ফেলতে পারেন যা আপনাকে সম্পূর্ণ নতুন উদ্যোগ পুনরায় চালু করতে সক্ষম করে।

সৌভাগ্যবশত, অনেকটা প্লেস্টেশন 4 বিটা-র মতই যে আপনি নিশ্চিতভাবে এক সপ্তাহ আগে দৌড়েছিলেন, মার্ভেলের অ্যাভেঞ্জার্সনিউয়েস্ট খুব তাড়াতাড়ি-প্রাপ্যতার প্রচেষ্টা শুরুতেই পাওয়া যেতে পারে, ডেস্কটপ, প্লেস্টেশন 4-এ প্লেয়ার রয়েছে এবং আপনি Xbox 360 করতে পারবেন আপনি আজ ডাইভিং করতে পারেন। প্লেস্টেশন 4-এর জন্য লোকেদের আপনার বিটাতে নিমজ্জিত করার ক্ষমতা আছে তারা গেমটি আগে থেকে কেনা হোক বা না হোক না কেন, আজকে আনলক বিটাতে প্রবেশের নামে, যখন আপনি এক্সবক্স ইউ টু-এর ব্যবহারকারী হন এবং আপনি ডেস্কটপ কম্পিউটার অ্যাক্সেসিবিলিটি লাভের জন্য নতুন টার্মটি আগে থেকে কিনতে হবে। সুতরাং এই সপ্তাহে মার্ভেলের অ্যাভেঞ্জার্স বিটা প্রথম দিকে রিলিজ হচ্ছে, যার অর্থ Pc, PS4, এবং আপনি Xbox 360 কনসোল ওয়ান যারা সামগ্রিক গেমটিতে এন্ট্রি করেছেন তাদের জন্যও এখনই ডাইভিং করতে পারেন। হাস্যরসাত্মক এবং আপনি সুপারহিরো ভিডিওর উদ্ভবের জন্য নতুন ওয়েড-এ ওয়ান-স্টপ বাই থিংস গেম।

কমিকস বই, ভিডিও গেম দেখে তার অস্তিত্বের সিংহভাগ ব্যবহার করে আপনি কুস্তিতে শীর্ষস্থানীয় হয়ে উঠবেন। আপনার নিশ্চিত সাপ্তাহিক নতুন রেসলিং ডিভাইস ধরে রাখুন! রেসের তাজা একটি জগাখিচুড়ি একটি চমৎকার পারফরম্যান্সের দৃষ্টিকোণ থেকে অনেক বেশি আইটেম সৃষ্টি করার প্রবণতা ছিল, কারণ বিস্ফোরণের পরিমাণ এবং আপনি ডিসপ্লে ম্যানেজ করার পথে সামগ্রিক গেমটি গুরুত্ব সহকারে প্রদর্শিত হবে কারণ এটি কী তা জানা একেবারেই হতাশ ছিল। প্রকৃতপক্ষে হচ্ছে। আপনি যখন মার্ভেলের এক্সামিন-ম্যান সহ গেম বা এমনকি আরখাম অনলাইন গেমটি কী ম্যাশার্সের সঠিক কার্বন কপি হবে, তার কাছে একটি বেঞ্চ সিস্টেম রয়েছে যা বিশেষ চ্যালেঞ্জ এবং অভিজ্ঞতার আহ্বান জানায়। একটি ডজ সুইচ অবশ্যই আছে, কিন্তু এটা বলা কঠিন যে তারা আগে করেছে কিনা, প্রতিটি প্রোফাইল ভিন্নভাবে ডজ করেছে বা কাউন্টার করেছে, এবং এটি ইমেল পরিবর্তন করার সময় অসুবিধা সৃষ্টি করে। পর্যালোচনাগুলি মার্ভেলস অ্যাভেঞ্জার্সের মধ্যে একটি বড় চরিত্রের পাশাপাশি ভিডিও গেমের নতুন বিটাতে জুয়া খেলা করে৷

উদাহরণস্বরূপ, আমরা কালো রঙের বিধবা হিসাবে খেলা পছন্দ করি, যে শুধু বিভিন্ন ধরনের লাঠি, মাধ্যাকর্ষণ-প্রতিরোধী ফ্লিপ, লাথি খরচ করে এবং গেমের স্বয়ংক্রিয় বিরোধিতাকে নামিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি টুইন পিস্তল পেতে পারেন। এমনকি তিনি আপনাকে সুইং করতে সাহায্য করার জন্য একটি খুব ভাল গ্র্যাপল অফার করেন যাতে আপনি সিস্টেমে শক্ত হতে পারেন বা শত্রুদের দিকে নিজেকে ছুঁড়তে পারেন। তাদের হাতাহাতি আন্দোলন এবং 3য়-ব্যক্তি শ্যুটার গানপ্লে থেকে পরিবর্তন করাও বেশ মসৃণ। কালো রঙের বিধবা শেষ পর্যন্ত নতুন নায়কের মতো অনুভব করেন যিনি আশ্চর্যজনকভাবে কাল্পনিক চরিত্রের অভিজ্ঞতা-উত্তেজনা ঘরানার নিজস্ব জ্ঞানের মধ্যে সবচেয়ে বেশি পেশাদার হন। উপলক্ষ্যে, আমি এও কামনা করি যে একেবারে নতুন সুবিধাটি একটি বৃহৎ সুপারহিরো প্রক্রিয়ার বিপরীতে একটি ব্ল্যাক উইডো ইউনিকামেন্টে অ্যাডভেঞ্চার শুরু করেছে।

যদিও কিছু ক্রলার গর্ব করে চিল, বাগ-উদাহরণস্বরূপ ডিজাইন (এক-শ্রেণি আসলে একটি ছোট ধরণের উত্সাহী এক্স-পিপল সেন্টিনেল শেষ করে), সেগুলি মূলত কেবল পাঞ্চিং ব্যাগ এবং আপনি স্পঞ্জগুলিকে বুলেট করবেন যা আপনি করবেন না। অপসারণ করতে অনেক দূরে প্রয়োজন। আমাদের হ্যান্ডপিক করা তথ্য, পর্যালোচনা এবং বিক্রয় সহ একটি সম্পত্তি বিনোদন প্রো পাওয়া। বিটা জাঙ্কিনেসের এক বিস্ময়কর সেকেন্ডের মধ্যে, হাল্ক আপনার পাথরের মতো কমে যায় এবং আপনি আসলে সাময়িকভাবে জড়িত হতে পারেন। এটি এমন এক ধরণের ত্রুটি যা সর্বশেষ ভিডিও গেম থেকে প্যাচ করা হবে, তবে Tend to এবং আমিও তাদের লালন করি (সাধারণত আমি ব্যক্তিগতভাবে, যেহেতু আমি এমন ব্যক্তি ছিলাম না যে আটকেছিল)। “আপনি স্পষ্টতই সরাসরি ঝাঁপ দিতে পারেন এবং আপনি বন্ধু এবং পরিবারের সাথে বোকামি করতে পারেন,” লোকটি আমাকে বলেছিল। “এটি লোকেদের জন্য অত্যাবশ্যক ছিল যাদের আমরা প্রো পছন্দ লিখেছি; কিছু গোপন গাউন রয়েছে এবং আপনি শুধুমাত্র কৌশল সম্পর্কে আপডেট পেতে পারেন।” “উদাহরণস্বরূপ আপনি সেখানে ‘হাল্ক স্ম্যাশ’-এর একটি বিট দেখতে পাবেন, আপনি ‘উইডো কিক’ ভাবতে পারেন — সেগুলি ঢালু সংস্করণ, কিন্তু সেই মেয়েটিই একজন ভক্ত,” লোকটি আপনাকে বলেছিল৷

‘রিচার’ সিজন ডস: প্লট, সেড, এবং আপনি যা শিখেছেন তা এখন পর্যন্ত পাবেন

সে স্যামকে তাদের ইউনিভার্সিটিতে ট্র্যাক করেছিল এবং আপনি একটি যুদ্ধ শুরু করতে পারেন, কিন্তু শেষ পর্যন্ত তারা স্থির হয়ে যায় যখনই নোভা নির্দেশ করে যে সে একজন চমৎকার ভিলেনকে সাহায্য করেছে এবং আপনি আপনার স্কারনকে কাটিয়ে উঠতে সাহায্য করার জন্য বিটা বিম বিলের গ্যারান্টি দেবেন। তারা Skaarn to Knowhere খুঁজে পেতে পারে, কিন্তু জলদস্যু বেটা রে খরচের হুমকি দেয় যে সে একেবারে নতুন Korbinites এয়ারলক তৈরি করে এবং আপনি হতে পারেন বিটা বিম স্টেটমেন্ট তারপরে আপনার পরিস্থিতি সম্পর্কে স্যামকে পরামর্শ দেওয়ার সাথে সাথে জোতুনহেইমে স্কারনের কারণে সরানো হয়। যখনই নোভা যুদ্ধের নির্দিষ্ট স্পেসনাইটদের কাছে পৌঁছায় যা Skaarn দ্বারা ফেরত দেওয়া হয়, সে তাদের Jotunheim-এ স্থানান্তর করে, যেখানে বিটা বিম স্টেটমেন্ট তাদের সাথে মিলে যায়। বিটা বিম খরচ এবং আপনি স্যাম আপনার গোপন বন্দুক ভল্টে পরিবহন করতে পারবেন, তবে, অনেক দেরি হয়ে গেছে, যখন স্কারন ইতিমধ্যেই তাদের অভিযান চালিয়েছে এবং এখন একটি দুর্দান্ত তলোয়ার রয়েছে। বিটা রে বিল কোরবিনাইটদের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছে, যখন আপনি স্যাম যুদ্ধ করছেন এবং প্রায় স্কারনকে হত্যা করছেন। যখনই নোভা একেবারে নতুন তলোয়ারটি সূর্যের দিকে ছুঁড়ে ফেলেছিল, তখনই বেটা রে স্টেটমেন্ট এটি পুনরুদ্ধার করেছিল যাতে আপনি ভুল হাতে অস্ত্রের অনুমতি দিতে পারেন না এবং তাই দুই নায়কের অর্থ চলে যায়।

বেটা চিন্তার সাধারণ টোন যা রাখা হয়েছিল যা কিছু দিনের মধ্যেই থাকতে পারে। একদিকে, সাংবাদিকরা আপনাকে অবশ্যই খেলার জন্য প্রশংসা করেছে যেহেতু হাল্ক খেলার থেকে বৈচিত্র্যময় বোধ করে কারণ আয়রন-ম্যান, যারা একে অপরের পাশাপাশি কালো রঙের বিধবার অনন্য। মার্ভেলের অ্যাভেঞ্জার্স প্রোফাইলের মধ্যে খ্যাতি স্বতন্ত্রভাবে তৈরি হয়, পেশাদারদের সাহায্য করে আপনাকে মাঝে মাঝে একটি খ্যাতি বেছে নিতে বা নায়কদের মধ্যে আদান-প্রদান করতে দিন কাটাতে। কমলা খান (ওরফে মিসেস মার্ভেল) বিশেষভাবে আপাতদৃষ্টিতে অসংখ্য সমালোচক একসঙ্গে জল মুভসেট পেয়েছেন এবং আপনি সংক্রামক আবেগ করবেন। আরও ভাল, শুধুমাত্র একজনের জন্য, কেন আমরা প্রতিটি চরিত্রের পদ্ধতির পরীক্ষা নিয়ে আলোচনা করব না এবং আপনি হোল সিকোয়েন্সে শক্তি সেট করবেন।

শন ওয়ান্ডার, ডিসি এবং আপনি স্টার ব্যাটলস-এ অনেক বেশি বোঝেন এবং আপনি এই জ্ঞানটি রিক্যাপগুলিতে ঢেলে দিতে পারেন এবং আপনি CNET-এ ব্যাখ্যাকারী হবেন। তিনি সেইসাথে ক্র্যাকিং ডেভেলপমেন্ট নিয়ে কাজ করেন, যার প্রযুক্তিগত, গেম এবং আপনি সম্প্রদায়ের প্রতি আবেগ রয়েছে। মার্ভেলের অ্যাভেঞ্জারগুলি সম্ভবত একটি নিবন্ধ-ইনফিনিটি টেল সম্প্রদায়ে একটি সহজ বিক্রি হতে পারে, তবে তাদের লঞ্চের অগ্রগতি গড় চিত্র এবং প্রচুর সন্দেহজনক পণ্য বিক্রয় পরিকল্পনা দ্বারা বিঘ্নিত হতে পারে। আপনার PS4 এ স্পাইডার-কিড ডিএলসি-এর জন্য ইউনিট এক্সক্লুসিভিটি রয়েছে যা সম্ভবত Xbox One অংশগ্রহণকারীদের হতাশ করতে পারে। একত্রে, এই ধরনের বা অন্য যেকোন জিনিসগুলি আয়তক্ষেত্রাকার এনিক্সের মালিক হওয়ার জন্য একটি ভাল স্ল্যাম ডাঙ্ক হতে চলেছে তার জন্য সম্পূর্ণভাবে প্রচার করা কঠিন করে তুলেছে।

যোগদানের জন্য, সমস্ত লোকের একটি গতিশীল Xbox রিয়েল টাইম সিলভার রেজিস্ট্রেশন ছাড়াও একটি সক্রিয় স্কয়ার এনিক্স পেশাদার অ্যাকাউন্ট প্রয়োজন৷ নতুন প্রি-অর্ডার বিটাতে যোগদানের জন্য অতিরিক্ত হুপগুলির মাধ্যমে সঠিকভাবে চলতে হবে যদিও সম্ভবত অবিলম্বে বিটার মধ্যে নয়। যদিও আপনি স্পষ্টভাবে স্টাইলটি অন্যের সাথে বিরোধিতা করেন, ব্যবসার লক্ষ্য যাতে আপনি তাকে বা তাকে মিশ্রিত করতে পারেন।

আপনি যখন ক্যাপ্টেন দ্য ইউএসএ এবং থর আসলে উদাহরণের বাইরে উল্লেখযোগ্যভাবে অনুপস্থিত, আপনি অন্যান্য অ্যাভেঞ্জারদের জন্য যথেষ্ট সময় পাবেন। কালো রঙের বিধবা কাজ করে যখন প্রায়- আপনাকে সাহায্য করার জন্য মিড-রেঞ্জ চ্যাম্পিয়ন যখন আপনি মিসেস। বিস্ময় হল হাতাহাতি সম্পর্কে। হাল্ক শুধুমাত্র বিধ্বংসী ট্যাঙ্কই আনবে না-উদাহরণস্বরূপ নতুন যুদ্ধক্ষেত্রে সক্ষমতা এবং অনলাইন গেমের পরিবেশের জন্য অবক্ষয় কিন্তু সম্মিলিতভাবে বেশ কিছুটা প্ল্যাটফর্মিংও করে।

ডায়মন্ড আবিষ্কার প্রশ্ন ইউনিভার্স ধাপ ধাপ পরিসংখ্যান

উল্কাপিন্ডের পরিবার পরিদর্শন করার পরে নতুন সন্ন্যাসীরা স্ক্রুলস হিসাবে দেখা গেছে এবং তারা একটি অভিন্ন স্ক্রুল ছিল যারা অতীতে ব্যয়ের শাস্তি দিয়েছিল। তারা কিন্তু অনুতপ্ত হয়নি এবং বিবৃতিকে তাদের নতুন ঈশ্বর হিসাবে দেখেছিল, এবং তাই বিল ভিড়ের উপরে উঠবে না। একেবারে নতুন আক্রমণকারীদের পরবর্তীতে অনেক বেশি Skrulls দেখানো হয়েছে এবং আপনি একবার নতুন তৈরি ওয়ারিয়রস থ্রি স্ক্রুলকে আক্রমণ করতে পারেন।

আপনি এখনও মার্ভেল অ্যাভেঞ্জারস বিটা নিয়ে মজা করতে পারেন তবে, কিছু জিনিস রয়েছে যা আপনাকে অবশ্যই আগে থেকে জানতে হবে

আমি এটা পুট আউট প্রতিশ্রুতিবদ্ধ দ্বারা তার পদ্ধতি পেতে সক্ষম হবে বিশ্বাস. এটিকে অবশ্যই একটি তালিকাভুক্ত করতে হবে অ্যামেজিংলি পার্সোনালিটির ‘কোয়েশ্চেনস অ্যাভেঞ্জার্স মাল্টিপ্লেয়ারে গল্প তৈরি করতে ব্যর্থতা তাদের আরও ভাল গেম লেখা থেকে বাধা দেয়। লাইভ-সার্ভিস অনলাইন গেমটি সাধারণত খারাপ, যদিও সে সত্যিই মজাদার। খুব দীর্ঘ সময়ের জন্য তৈরি করা গেমগুলি আপনাকে সিনেমাটিক গল্প বলার জন্য সত্যিই তাদের নিজস্ব ধার দেয় না। Marvel’s Avengers একটি সৃজনশীল খেলা নয়, বরং শিল্প উদ্দেশ্যের মালিক হওয়ার জন্য একটি মাল্টি-প্রো ইন্ডাস্ট্রিয়াল গেম। Marvel’s Avengers লাভজনক হতে পারে, কিন্তু Square Enix তাদের প্রত্যাশা অনুযায়ী রূপান্তর হারে নাও যেতে পারে।

আপনি মেটাল ম্যানস হাল্কবাস্টার সেরাটি দেখতে পারেন

Marvel’s Avengers হল Tomb Raider ডিজাইনার Amazingly Figure-এর একেবারে নতুন গেম, এবং আপনি Eidos Montreal-এর সহ-বিকাশকারী হতে পারেন। খেলার যোগ্য ইউনিকামেন্ট অফ-লাইন বা অন লাইন কো-অপ-এ পাঁচ জনের মতো, অ্যাভেঞ্জার্স-এর প্রথম আসল AAA আপনাকে 3য়-মানুষের স্টেপ গেমের ক্ষেত্রটির জন্য ওয়ান্ডারের বিখ্যাত পার্টি সরবরাহ করতে হবে। আমি এটিকে অবিশ্বাস্য, কিন্তু অসুস্থ-অদৃষ্ট মার্ভেল হিরোদের তৃতীয়-ব্যক্তি টাইপ হিসাবে দেখতে পছন্দ করি। তাজা মার্ভেলের অ্যাভেঞ্জার্স বিটা সমস্ত প্ল্যাটফর্মের জন্য উন্মুক্ত; Pc, PS4 এবং আপনি Xbox 360 কনসোলের জন্য প্লেয়াররা উইকএন্ডে ভিডিও গেম ডেলিভারি আগে থেকে কেনার পরিবর্তে অংশগ্রহণ করতে পারেন। নতুন বিটা ক্লায়েন্ট চেষ্টা করার জন্য, আপনার সত্যিই একটি বাষ্প সদস্যতা, একটি চমৎকার প্লেস্টেশন স্টোর সদস্যতা, অন্যথায় একটি Microsoft শপ অ্যাকাউন্ট থাকতে হবে। নতুন সারপ্রাইজ অ্যাভেঞ্জার বিটা শুরু হয়েছে এবং আপনি কি পেশাদাররা ইতিমধ্যেই ব্যবহারিক প্রশ্ন জিজ্ঞাসা করতে শুরু করেছেন, তবুও কি আপনি প্রশ্ন অ্যাভেঞ্জার্স বিটা খেলতে পারেন?

প্রতিটি নায়ক অনন্য এবং আপনি তাদের সেরা অবস্থায় খেলতে মজা পেতে পারেন। হারানো অঞ্চলগুলি হল কঠোর, কেন্দ্রীভূত উদ্দেশ্য যা অর্জন করার জন্য সর্বদা একটিই লক্ষ্য থাকে। Marvel’s Avengers-এর অধিকারী হওয়ার জন্য নতুন বিটা পোস্টের পাশাপাশি তথ্য উদ্দেশ্য, সামনের উদ্দেশ্য, পেতে তথ্য, বুক খোলা এবং অনেক কিছু দিয়ে পূর্ণ।

সৌভাগ্যবশত, এই ধরনের পারিপার্শ্বিকতা প্রায় সম্পূর্ণ ধ্বংসাত্মক, এটি একটি উপভোগ্য নাগাল, বিশেষ করে যখন আপনি খেলছেন তখন যে কেউ বিশৃঙ্খল হয়ে পড়ে কারণ রাগিং হাল্ক। যাইহোক, সামগ্রিকভাবে, বিটা থেকে প্রদর্শিত পরিমাণ নির্মাণ একটি ছোট অনুপ্রাণিত চিন্তা. একেবারে নতুন এ-ডে সিকোয়েন্সটি দ্রুত-চলমান এবং উত্তেজনাপূর্ণ, ওয়ান্ডারের স্বাক্ষর কমেডি কৌতুক দ্বারা পরিপূর্ণ এবং আপনি নিশ্চিত হতে বীরত্বপূর্ণ মুহূর্তগুলি পাবেন। আজ অবধি গেমের চরিত্র এবং আরপিজি ফ্যাক্টরগুলির মধ্যে নতুন মতবিরোধ স্পষ্ট হয়ে উঠেছে। আমরা হাল্ককে প্রশ্ন করেছিলাম যাতে জনসাধারণকে বিরোধিতা থেকে ভাঙতে হয়, কিন্তু অনলাইন গেমটি পেশাদারদের এটি তৈরি করতে চায়। তাদের ক্রিয়াকলাপগুলি আসলে বিস্ময়করভাবে স্থানান্তরিত করে এবং খ্যাতিকে সন্তুষ্ট করে কারণ আমি আপনার শিখছি, তবে আমি যে শক্তি চেয়েছিলাম তার তাত্ক্ষণিক অনুভূতির অভাব রয়েছে।

Author

Admin